SWILS Chittagong Ifter - 2024


সম্মানিত সকল,

আসসালামু আলাইকুম, 


আলহামদুলিল্লাহ আপনাদের সকলের সহযোগিতায় আমাদের সুইলস কর্তৃক চট্টগ্রামে আয়োজিত সুইলস ইফতার ও দোয়া মাহফিল - ২০২৪ গত ২৯ মার্চ ২০২৪ সফলতার সহিত সম্পন্ন হয়েছে। পবিত্র কুরআন শরীফ এর খতম এর মাধ্যমে আমাদের এই অনুষ্ঠানের শুরু হয় এর পর আমাদের আসরের নামাজ পর মিলাদ- কিয়াম ও মোনাজাত অনুষ্ঠিত হয় এবং দোয়ায় সুইলস এর সকল সদস্যদের ও তাদের পরিবারের জন্য দোয়া করা হয় আর এর মাধ্যমে আমাদের দোয়ার অংশ শেষে আমাদের উপদেষ্টা ও এডমিন বৃন্দ সদস্যদের উদ্দেশ্যে ওনাদের মূল্যবান বক্তব্য তুলে ধরেন যা আমাদের সকল সদস্যদের ভবিষ্যৎ ক্যারিয়ার অগ্রগতিতে উজ্জীবিত করে। এরপর আমরা সকলে একসাথে ইফতার করে মাগরিবের নামাজ এরপর গ্রুপ ছবি তোলার মাধ্যমে আমাদের অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমাদের সুইলস এর সম্মানিত উপদেষ্টা মোঃ নাফিদুল ইসলাম, স্টোর প্রধান , ফোর এইচ গ্রুপ), মোঃ গোলাম সরোয়ার(এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, এমসিডি,  কে এস আর এম স্টিল প্লান্ট লিমিটেড), মোঃ আবুল কালাম আজাদ ( ম্যানেজার, ষ্টোর, ক্লিপটন গ্রুপ), মোঃ বেলায়েত হোসেন (সিনিয়র ম্যানেজার, স্টোর, ক্লিপটন গ্রুপ)।

এছাড়াও এডমিন প্যানেলর মধ্যে উপস্থিত ছিলেন এজেডএম মোসলে উদ্দিন(ম্যানেজার, স্টোর এবং ইনভেন্টরি, পিএইচ পি ইন্টিগ্রেটেড স্টিল মিলস লিমিটেড), (জিয়াউল ইসলাম , সাপ্লাই চেইন প্রফেশনাল),এস এম মুয়াবিয়া আমির( ম্যানেজার, লজিস্টিক স্টোর, কে এস আর এম স্টিল প্লান্ট লিমিটেড), মোহাম্মদ জোবায়ের হোসেন (ডেপুটি মেনেজার, ইনভেন্টরি, জিপিএস ইস্পাত লিমিটেড), আনোয়ার হোসেন (সিনিয়র এক্সিকিউটিভ , এমসিডি, প্যাসিফিক নেট এক্স লিমিটেড)। এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য সম্মানিত সদস্যবৃন্দ।

0 Comments