সুইলসের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল



নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের রপ্তানি খাত এগিয়ে নিতে ও দক্ষ জনবল তৈরিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে 'সুইলস'। শুক্রবার (১৪ই এপ্রিল) রাজধানীর উত্তরার একটি রেষ্টুরেন্টে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সংগঠনটির নেতারা একথা বলেন। স্টোর, ওয়ারহাউজ, ইনভেন্টরি, লজিস্টিক ও সাপ্লাই চেইন ব্যবস্থাপনার কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে গঠিত সুইলস উপদেষ্টাগণ জানান, দেশের উন্নয়ন এবং অর্থনৈতিক মুক্তি আনতে আগামীতেও তাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। 


সুইলস পরিবারের পক্ষ থেকে মোহাম্মদ ফেরদৌস রহমান বলেন- ২০১৯ সালে সুইলস পরিবারের প্রতিষ্ঠা হয়, এরপর ২০২০ সালে সুইলসের নাম সংস্করন করে আনুষ্ঠানিক ভাবে এর যাত্রা শুরু হয়। সুইলসের প্রধান লক্ষ্য- স্টোর, ওয়ারহাউজ, ইনভেনটরি, লজিস্টিকস এবং সাপ্লাই চেইন মেনেজমেন্ট সেক্টরে কর্মরত দক্ষ জনবল গড়ে তুলে বাংলাদেশের রপ্তানি খাতকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।


দেশব্যাপী সুইলস ছড়িয়ে পড়লে রপ্তানিখাতে আমরা আরও ভালোভাবে কাজ করতে পারবো "ইনশাআল্লাহ"। কাজের গতি বাড়বে, এতে বৈদেশিক মুদ্রা আয় করে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখা সম্ভব।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুইলসে’র উপদেষ্টা আসাদুল হক শাওন(সাপ্লাই চেইন মেনেজমেন্ট প্রধান, এস্রোটেক্স গ্রুপ), রাজিব মহাজন(জেনারেল মেনেজার, ওয়ারহাউজ এবং সাপ্লাই চেইন, ডেকো ইসো গ্রুপ), মোহাম্মদ সানোয়ার হোসেন(এসিস্ট্যান্ট জেনারেল মেনেজার, স্টোর ডিপার্টমেন্ট, থারমেক্স গ্রুপ), গোলাম সরওয়ার(এসিস্ট্যান্ট জেনারেল মেনেজার, মেটেরিয়াল কন্ট্রোল ডিপার্টমেন্ট, কে.এস.আর.এম স্টিল প্ল্যান্ট লিমিটেড), মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ( সিনিয়র জেনারেল মেনেজার, মেটেরিয়াল কন্ট্রোল ডিপার্টমেন্ট, লিথি গ্রুপ),মোহাম্মদ জসিম উদ্দিন(জেনারেল মেনেজার, মেটেরিয়াল কন্ট্রোল ডিপার্টমেন্ট, ই.আর.পি কোরডিনেটর, সাদ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেড), জসিম উদ্দিন( ডিপার্টমেন্ট প্রধান, স্টোর, আরকে নিট ডাইং, পলমল গ্রুপ), মোহাম্মদ রিয়াজ উদ্দিন(এসিস্ট্যান্ট জেনারেল মেনেজার, স্টোর ডিপার্টমেন্ট, পলমল গ্রুপ), সাইফুল ইসলাম(এসিস্ট্যান্ট জেনারেল মেনেজার, মেটেরিয়াল কন্ট্রোল ডিপার্টমেন্ট, ফকির ফ্যাশন লিমিটেড),  আরিফ শতদল চয়ন(ডেপুটি জেনারেল মেনেজার, স্টোর ডিপার্টমেন্ট, পলমল গ্রুপ), মোহাম্মদ মফিজুল ইসলাম খান সোহেল( এসিস্ট্যান্ট জেনারেল মেনেজার, হ্যামস গার্মেন্টস লিমিটেড), মোহাম্মদ মহিউদ্দিন(ওয়ারহাউজ লিড, সাপ্লাই চেইন মেনেজমেন্ট, সাম্মিট কমিউনিকেশন লিমিটেড) সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।


সুইলস’র এডমিনিস্ট্রেশন এজেএম মুসলে উদ্দিন(ডিপার্টমেন্ট প্রধান, স্টোর এবং ইনভেনটরি, পিএইচপি স্টিল মিলস লিমিটেড), জিয়াউল ইসলাম জিয়া(মেনেজার, সাপ্লাই চেইন এবং মার্কেটিং, ভিজুয়াল নিট ওয়ার লিমিটেড, ফোকাস ইন্টারন্যাশনাল, চট্রগ্রাম), মোহাম্মদ সেলিম(মেনেজার, স্টোর এবং ওয়ারহাউজ, ডেকো ইসো গ্রুপ), হামিদুর রহমান(মেনেজার, জেনারেল স্টোর, পাকিজা গ্রুপ), জাহাঙ্গীর সরদার(মেনেজার, স্টোর, হামিম গ্রুপ), আব্দুর রহিম(ডিপার্টমেন্ট প্রধান, স্টোর, মোরাল ফ্যাশন লিমিটেড), গোলাম মোস্তফা(সিনিয়র মেনেজার,স্টোর, টি.এন.জেড এপারেলস লিমিটেড), নাসরুল হুদা নোমানি(এসিস্ট্যান্ট মেনেজার, মেটেরিয়াল কন্ট্রোল ডিপার্টমেন্ট, কে.সি লিঞ্জারি লিমিটেড, নিট কনসার্ন গ্রুপ), মোহাম্মদ ইসলামুল হক বাপ্পি(ডেপুটি মেনেজার, প্রিতি কম্পোজিট টেক্সটাইল লিমিটেড, প্রিতি গ্রুপ), ইমরান শেখ(মেনেজার, স্টোর এবং ওয়ারহাউজ, হামিম গ্রুপ), মোহাম্মদ সাইফুল ইসলাম(স্টোর এবং ইনভেন্টরি, নোমান হোম টেক্সটাইল মিলস লিমিটেড, সাদ গ্রুপ), মোহাম্মদ মেহেদি হাসান(স্টোর, শাখা- একাউন্টস এবং ফিন্যান্স, রিজভী ফ্যাশনস লিমিটেড), জাহিদ আহমেদ(জুনিয়র এক্সিকিউটিভ, ইফতেখার আহমেদ(সিনিয়র এক্সিকিউটিভ, ইয়ামিন এক্সেসরিজ লিমিটেড, লনতাবুর গ্রুপ), আনোয়ার হোসেন(গ্রাফিক্স ডিজাইনার) প্রমুখ।


এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন নুর.এ খান(প্রোজেক্ট প্রধান, পলমল গ্রুপ), মিজবাহ উদ্দীন আসমেদ(এডমিন, এইচ আর, কমপ্লায়েন্স এবং অপারেশন, আসওয়াদ কম্পোজিট মিলস লিমিটেড-২, পলমল গ্রুপ) এবং আবুল বাশার(এইচ আর, এডমিন এবং কম্পলায়েন্স, পাকিজা গ্রুপ)।


এসময় দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করেন সবাই, বিশ্ব মন্দা পরিস্থিতির মধ্যেও দেশের রপ্তানীখাত এগিয়ে নিতে সরকারের নেওয়া নানা পদক্ষেপের প্রশংসা করেন সুইলস নেতৃবৃন্দ।


0 Comments